EGO LET IT GO…SORRY তেই হাসিনের আবার পথ চলা শুরু। জানালেন পরিচালক দেবলীনা

0
744
ছবি সৌজন্যে -দেবলীনা

EGO LET IT GO…SORRY তেই হাসিনের আবার পথ চলা শুরু। জানালেন পরিচালক দেবলীনা

ছবি সৌজন্যে -দেবলীনা

নিজস্ব প্রতিবেদনঃ কেউ লিখছেন, সামি আর স্বামী নেই, নতুন পথে হাসিন। কারও মন্তব্য বরাবরই উচ্চাকাঙ্খী… হ্যাঁ হাসিন জাহানের কথা বলছি। মিডিয়ার কাছে যার পরিচয় ক্রিকেটার মহম্মদ সামির স্ত্রী। তা তিনি প্রাক্তন হোন, আর যেই হোন। আর তাই বিবাহের পূর্ব থেকেই মডেলিং ও অভিনয় শিল্পের মাধ্যমে নিজস্ব পরিচিতি গড়ে তুললেও সে পরিচয় এখন গৌন। তার নমুনা উপরিউক্ত হেডলাইনগুলো। হাসিন জাহান নতুন করে মডেলিং ও অভিনয় শিল্পে ফিরেছেন। আর সেই নিউজ করতে গিয়ে মিডিয়া তাঁর  অভিনয় দক্ষতা মডেলিং দক্ষতা নিয়ে আলোচনা না করে আলোচনা করছেন হাসিনের স্বামী সামি-র কথা।

যাইহোক, হাসিন জাহান সেসবে কান না দিয়ে নিজের কাজের প্রতিই ফোকাস রাখতে চান। আর সেই ফোকাসে একদম সঠিকভাবে আলো ফেলেছেন পরিচালক দেবলীনা। ইতিমধ্যেই প্রায় ৩৫ টি শর্টফিল্মে ডিরেক্টর হিসাবে কাজ করা ( ফিচার ফিল্মও করেছেন ২ টি ) দেবলীনা তাঁর প্রথম হিন্দী শর্টফিল্ম ‘স্যরি’ তে সাইন করিয়েছেন হাসিন জাহানকে। ফিল্মের ক্যাচলাইন  EGO LET IT GO…SORRY ।

বাঁদিকে স্ক্রিপ্ট পড়ে শোনাচ্ছেন দেবলীনা আর তা শুনছেন হাসিন জাহান ছবি-দেবলীনা

দেবলীনা জানিয়েছেন, হাসিনের সঙ্গে প্রায় বছর সাতেক আগে ফিল্ম নিয়ে কথা হয়েছিল। কিন্তু কয়েকটি কারনে সে সময় কাজ করা হয়ে ওঠে নি। যাইহোক তখন না হলেও এখন যে আমরা একসঙ্গে কাজ করতে পারছি তাতেই আমরা আনন্দিত। শর্টফিল্মের কাহিনির সঙ্গে হাসিনের জীবনের কোন যোগসূত্র আছে কিনা জিজ্ঞাসা করে হলে তিনি স্বভাবসিদ্ধ হাসি হেসে বলেন, দুটো মাস ওয়েট করুন। তখনই দেখতে পাবেন সব। যাইহোক  ইতিমধ্যেই ‘স্যরি’র প্রাথমিক কাজ শেষ হয়ে গিয়েছে। সব ঠিকঠাক থাকলে এবছরের সেপ্টেম্বরের শেষদিকে অথবা অক্টোবরের প্রথমে ‘স্যরি’ রিলিজ করতে পারে জানা গিয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here