ইতি তোমার পারিক// অবকাশে সঞ্জয়

0
413

তৃতীয়লিঙ্গ বিষয়ক ধারাবাহিক উপন্যাস ইতি তোমার পারিক লিখছেন অবকাশে সঞ্জয়

                প্রথম পর্ব 

কি বলে আপনাকে সম্বোধন করি বলুন তো?

প্রিয়তম?

সুজনেষু?

শ্রদ্ধাস্পদেষু?

নাঃ! এসব সম্বোধন কেমন যেন বেমানান।

আবার হাই, হ্যালো বড্ড বেশি ফরম্যাল হয়ে যায়। কি যে করি।

আপনি নিশ্চয় ভাবছেন, কোথাকার কে অপরিচিত একজন কোথাও থেকে মেল আইডি যোগাড় করে মেল করেছে, তার আবার সম্বোধন করা নিয়ে এত মাথাব্যথা! কেন, প্রিয়… বা মাননীয়…… গোছের কিছু একটা  লিখে নতুবা শুধু নমস্কার জানিয়ে শুরু করলেও তো  হয়ে যায়।

হ্যাঁ, হয়ে যেত। কিন্তু কি বলুন তো,আপনার কাছে আমি অপরিচিত হলে কি হবে, আপনি তো আমার অপরিচিত নন। বরং এমন পরিচিত একজন, যাকে এককথায় বলতে গেলে, প্রাণের আরাম ছাড়া অন্য কোন কিছু উপমা দিয়ে বোঝাতে পারব না।

এবার আপনিই বলুন, যিনি আমার প্রাণের আরাম তাকে কি সাদামাটা কোন সম্বোধনে ডাকা যায়? তবে তার চেয়েও বড় ভাবনা, আমার ডাকে তিনি কি সাড়া দেবেন? জানি না। নাই দিন। আপনাকে যে মেল করতে পেরেছি সেটাই বা কম কি!

তবু, আশায় থাকব, অনেক ব্যস্ততার ফাঁকে, যদি একটু সময় করে রিপ্লাই দেন।  ভালো থাকবেন।

ইতি

রূপকথা সরকার

পুনশ্চ : মাঝে মাঝে ড্রিমনিউজে  পোস্ট দেন না কেন? জানি না আর কেউ এই নিয়ে কোন অভিযোগ বা অনুরোধ করেছে কিনা। আমি করছি। যা-ই হোক, য-ত ব্যস্তই থাকুন, দিনান্তে একটা, অন্তত একটা পোস্ট দেবেন প্লিজ। দৈনন্দিন জীবন যাপনে যৌন স্বাধীনতা পাই বা না পাই, যৌন স্বাধীনতার আন্দোলনের মুখপত্র পড়তে পড়তে ঘুমোতে যাওয়ার অধিকার থেকে অনুগ্রহ করে বঞ্চিত করবেন না। এখনও আপনার মতো কিছুজন আছেন বলেই যৌন স্বাধীনতা পাওয়ার স্বপ্ন মরতে মরতেও মরে নি। ( চলবে )

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here