ইতি তোমার পারিক/তৃতীয় পর্ব// অবকাশে সঞ্জয়

0
182

ইতি তোমার পারিক/তৃতীয় পর্ব// অবকাশে সঞ্জয়

                      তিন

প্রিয় সম্পাদক,

স্বপ্নপত্রের স্রষ্টা, আবার যে সে স্বপ্ন নয়, যৌন শোষন থেকে মুক্তির ডাক দেওয়ার জন্য স্বপ্ন দেখায় যে স্বপ্নপত্র তার স্রষ্টা, তাকে স্বপ্নপুরুষ ছাড়া অন্য কিছু নামে ডাকা যায়? যায় না। তাই আজ থেকে তুমি আমার স্বপ্নপুরুষ।

কি গো এইটুকু অধিকার পাব কি? হা হা হা। তুমি ভাবছ তো, এ মেয়ের সাহস তো কম নয়। মেলের রিপ্লাই পেয়েই এমন দাবি করছে! বড্ড বেশি চাওয়া হয়ে গেল। তাই না গো! ভয় নেই। বাস্তবে কখনও তোমায় এমন করে চাইব না। শুধু আমার স্বপ্নে স্বপ্নপুরুষ হয়ে এসো। আসবে তো?

যাক গে, কালকে ওরম পোস্ট দিয়েছো কেন? বন্ধুরা www.dreamnews.in এর কিছু খারাপ দিক বলুন। ড্রিমনিউজ তো খারাপ বিষয় নিয়েই লেখে। তার আবার খারাপ দিক কি থাকবে? হা হা হা। ঠিক বলি নি?

আচ্ছা, তোমাকে একটা কথা জিজ্ঞেস করব? এই যে তুমি সবার যৌন স্বাধীনতার কথা বলো, সত্যিই কি কোনদিন আমরা যৌন স্বাধীনতা পাব? সবাই যৌন শোষন থেকে মুক্তি পাবে? মনে তো হয় না। আজকাল বড্ড হতাশ লাগে জানো। আমাদের এই হতাশা আমরা ছাড়া কেউ বুঝবে না। তুমিও না!

রাগ করলে? তুমি হয়তো খুব আন্তরিকভাবে সহানুভুতি দেখিয়েই আমাদের কথা লেখ। কিন্তু কি বলো তো, সহানুভুতি দেখালেই কি আর অধিকার পাওয়া যায়! রাষ্ট্রও তো যেটুকু অধিকার আমাদের দিয়েছে তা নিছক দয়াদাক্ষিণ্য বশতঃ। এই যে আমাদের গায়ে ‘তৃতীয়লিঙ্গ’ তকমা সেঁটে দিয়েছে এর মানে কি? এর মানে লিঙ্গহীন ও যৌনক্ষমতা হীন একজন মানুষ তাই তো ? রাষ্ট্র তো তাই বিশ্বাস করে। তুমি কি বিশ্বাস করো। জানিও।

ইতি

রূপকথা সরকার

পুনশ্চ :  সত্যি বলবে কিন্তু। ( চলবে )

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here